ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

অভিষেককে নিয়ে বিস্ফোরক মন্তব্য ঐশ্বর্য রাইয়ের 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭, ৩০ আগস্ট ২০১৮

বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের ঝুলিতে ‘গুরু’, ‘ধুম’, ‘রাবণ’-এর মত একাধিক হিট সিনেমা রয়েছে। কিন্তু, বিগত প্রায় দু’বছর ধরে সিলভার স্ক্রিনে দেখা যায়নি অভিষেক বচ্চনকে। যা নিয়ে মাঝে মধ্যেই বিভিন্ন মহলের একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে জুনিয়র বচ্চনকে। কিন্তু, কেন তাঁকে সিলভার স্ক্রিনে দেখা যাচ্ছে না, সে বিষয়ে কখনও মুখ খোলেননি অভিষেক নিজে। কিন্তু, স্বামীর দ্বিতীয় ইনিংস নিয়ে এবার মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চন।  

তিনি বলেন, নিজের কাজ খুটিয়ে দেখে পরীক্ষা করার জন্য বিগত ২ বছর স্ক্রিনে আসেননি অভিষেক। নিজে কেমন কাজ করেছেন এবং ভবিষ্যতে তাঁর কেমন ধরনের কাজ করা উচিত, সেই বিষয়গুলি খুটিয়ে দেখতেই অভিনয় থেকে সরে ছিলেন জুনিয়র বচ্চন। শুধু তাই নয়, প্রত্যেক মানুষেরই উচিত নিজে কেমন কাজ করছেন, সে বিষয়ে একটি প্রত্যক্ষ ধারণা থাকার। গত ২ বছর ধরে খুব মন দিয়ে সেই কাজ করেছেন অভিষেক। নিজে কেমন কাজ করছেন কিংবা কী ধরনের কাজ তাঁর ভবিষ্যতে করা উচিত, সেই সমস্ত চিন্তা ভাবনা করেই অবশেষে সিলভার স্ক্রিনে ফিরছেন অমিতাভ-পুত্র।

বর্তমানে পরিচালক অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’-র শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় বিকি কৌশল এবং তপসি পান্নু রয়েছেন অভিষেকের বিপরীতে। শুধু ‘মনমর্জিয়া’ নয়, অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এও অভিনয় করবেন অভিষেক। এই সিনেমায় স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন এবি। যা নিয়ে ইতিমধ্যেই বেশ উচ্ছ্বসিত ঐশ্বর্য রাই-এর ভক্তরা।

বি টাউনের খবর, স্বামীর সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের জন্য নাকি পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে না করে দিয়েছেন রাই। যে বনশালির ‘হাম দিল দে চুকে সনম’ দিয়ে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছিলেন, রাই সুন্দরী এবার তাঁকেই নাকি তিনি না করে দিয়েছেন। জানা যাচ্ছে, সঞ্জয় লীলা বনশালির সিনেমার শুটিং ডেটের সঙ্গে নাকি ‘গুলাব জামুন’-এর ডেট মিলে যাচ্ছিল। ফলে যে কোনও একটি প্রজেক্টে রাই-কে না-ই করতে হত। ফলে, অনুরাগ কাশ্যপের সিনেমায় অভিনয়ের জন্য সঞ্জয় লীলা বনশালিকে প্রাক্তন বিশ্ব সুন্দরী না করে দিয়েছেন বলে খবর।

বি টাউনের ক্রিটিকদের একাংশের কথায়, বানশালিকে না করে এক প্রকার ভুলই করলেন রাই। মা হওয়ার পর দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকে এখনও রাই-এর একটি সিনেমাও সাফল্য পায়নি। যার মধ্যে রয়েছে ‘জজবা’, ‘সর্বজিত’ এবং হালফিলের ‘ফান্নে খান’। এবারও ‘গুলাম জামুন’-এও কি সেই একই বিষয়ের পুনরাবৃত্তি হবে, সেটা অবশ্য সময়ই বলবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি